Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা
--প্রেরিত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা। সাংবাদিকদের ক্ষুরধার লেখনি স্মার্ট বাংলাদেশে গঠনে অনেক বড় ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে আরও ১৫টি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুমোদন দিয়েছে। স্বাধীন সাংবাদিকতার জন্য একটি ভালো সুযোগ। এসব টেলিভিশনে সাংবাদিকরা সাধারণ জনগণের সুখ দুঃখের কথা, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে পারবেন। এর মাধ্যমে দেশ এগিয়ে যাবেনোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে মোহনা টেলিভিশনের ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোহনা টিভির জেলা প্রতিনিধি মাসুদুর রহমান শিপনের সভাপতিত্বে ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোতাসিম বিল্লাহ সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার সিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ন সম্পাদক এ আর আজাদ সোহেল, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওয়াদুদ পিন্টু আরও বলেন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক কর্মী হিসেবে আমাদের অনেক সীমাবদ্ধতা রয়েছে। সে কারণে একজন সাংবাদিক আমাদের সমালোচনা করতেই পারেন। এটা স্বাভাবিক। রাজনৈতিক কর্মী হিসেবে আমাকেও তা মেনে নিতে হবে। এর মধ্য দিয়ে আমাদের পথ চলতে হবে।

তিনি আরও বলেন, জাতি গঠনে, দেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দিতে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করে থাকেন। আপনারা যারা সাংবাদিকতা করেন আপনারা জীবনের ঝুঁকে নিয়ে কাজ করে থাকেন। এই ঝুঁকি উপেক্ষা করে আপনারা যে কাজটি করছেন সেটি দেশ এবং জনগণের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মোহনা টিভি অতি দ্রুত সময়ে মানুষের মনে স্থান করে নিয়েছে। মোহনা টিভি এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে দুর্বার গতিতে গ্রাম থেকে গ্রামাঞ্চলে, প্রত্যন্ত অঞ্চলে গনমানুষের কাছে পৌঁছে যাবে মোহনা টিভি এটি আমার প্রত্যাশা।

About Syed Enamul Huq

Leave a Reply