Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বাউবিতে “Responsibility and Accountability ” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

বাউবিতে “Responsibility and Accountability ” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি:
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কােয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) ও  শুদ্ধাচার কমিটির যৌথ উদ্যাগে আয়ােজিত “Responsibility and Accountability of BOU Employees ” বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ ২৫ সেপ্টেম্বর ২০২৩ বুধবার গাজীপুরস্থ ক্যাম্পাসের ভিআইপি গেস্ট হাউজের এমবিএ ক্লাস রুমে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউবি’র মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার।

প্রশিক্ষণ রিসার্সপার্সন হিসেবে উপস্থিত  থেকে “ পরিচ্ছন্নতা , সৌন্দর্য ও কর্মপরিবেশ” বিষয়ে বিস্তারিত আলােচনা করেন বাউবি’র উপ- উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু। বক্তব্য রাখেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন। রিসার্সপার্সন হিসেব “শুদ্ধাচার ও পরিচ্ছন্নতা” বিষয় বাউবির ট্রেজারার ও শুদ্ধাচার কমিটির সভাপতি অধ্যাপক মােস্তফা আজাদ কামাল বিস্তারিত আলােচনা করেন।
অনুষ্ঠানে আরও  রিসার্সপার্সন হিসেবে “ ডেকােরাম , শিষ্ঠাচার , প্রাতিষ্ঠানিক ও  একাগ্রতা ” বিষয়ে আলােচনা করেন বাউবি’র রেজিস্ট্রার ও এপিএ টিম লিডার ড. মুহাঃ শফিকুল আলম এবং “শুদ্ধাচার: নিয়মনীতি ও উত্তম চর্চা ”বিষয় উপস্থাপন করেন ওপেন স্কুলের সহযােগী অধ্যাপক ও শুদ্ধাচার কমিটির বিকল্প ফােকাল পয়েন্ট ড. মাে: জাকিরুল ইসলাম।

প্রশিক্ষণ অনুষ্ঠানটি সমম্বয় করেন বাউবি’র ইনস্টিটিউশনাল কােয়ালিটি অ্যাসুরেন্স সেলের পরিচালক অধ্যাপক মােঃ আনােয়ারুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. সাদিয়া আফরােজ সুলতানা। উক্ত প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের শুদ্ধাচার কমিটির সদস্যগণ এবং বাউবি’র ৪২ জন কর্মচারী অংশগ্রহণ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply