Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বাড়ি জবরদখলের চেষ্টার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

বাড়ি জবরদখলের চেষ্টার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর নগরীর ভূরুলিয়ায় জোরপূর্বক জমি বসতবাড়ি দখলের পাঁয়তারা ও হয়রানির অপচেষ্টার অভিযোগ সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মজিবুর রহমান এবং জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত গাড়ী চালক হাবিবুর রহমানের বিরুদ্ধে। আজ সোমবার প্রতিকার চেয়ে জমি ও বাড়ির মালিক ভূক্তভোগী সংবাদ সম্মেলন করেছেন।
ভূক্তভোগী মো: মাসুদ সংবাদ সম্মেলনে জানান, আমার বাবা কালা মিয়া প্রধান ৩৫ বছর আগে নগরীর ২৫নং ওয়ার্ডের ভূরুলিয়া মৌজার সিএস/আর এস- ৪১৫/৮৭৯(অংশ) তরুবিথী এলাকায় ২৪ শতাংশের কাতে ছয় শতাংশ জমি ক্রয় করে বসতবাড়ি গড়ে তুলি। জমির ওপর পাকা বাড়ি নির্মাণের জন্য প্ল্যান অনুমোদন করাই। সম্প্রতি জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত গাড়ী চালক হাবিবুর রহমান ও কাউন্সিলর মজিবুর রহমান হঠাৎ করেই ২শতাংশ জমি দাবী করে নির্মাণ কাজে বাধা দেয় এবং পুলিশ দিয়ে নানাভাবে হয়রানি করে আসছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভূক্তভোগী মো: মাসুদ অভিযোগ করে বলেন, বিবাদীদের বেআইনী তৎপরতার প্রতিবাদ করলে গুম-খুনের হুমকী দেয়ায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভূক্তভোগী মো: মাসুদের বাবা কালা মিয়া প্রধান, মা ও চার বোন।
এ বিষয়ে কাউন্সিলর মজিবুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে প্রথম রিসিভ করেন তাঁর স্ত্রী। পরবর্তীতে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন রিসিভ করেননি।

About Syed Enamul Huq

Leave a Reply