Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিএনপির সঙ্গে কোনো সমঝোতা হবে না : ওবায়দুল কাদের
--সংগৃহীত ছবি

বিএনপির সঙ্গে কোনো সমঝোতা হবে না : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক:

বিএনপির সঙ্গে আওয়ামী লীগের আর কোনো সমঝোতা হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আমাদের শত্রু ভাবে। আমরাও তাদের শত্রু ভাবব, তাদের আর কোনো ছাড় দেওয়া হবে না।

আজ শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুর মোড়ে ঢাকার প্রবেশপথে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এবার খেলা হবে ভোট চোরের বিরুদ্ধে, দুর্নীতিবাজ তারেক রহমানের বিরুদ্ধে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে তিনি বলেন, ফখরুল তত্ত্বাবধায়ক বলতে বলতে শেষ। দুই সেলফিতে আপনাদের ঘুম হারাম হয়ে গেছে।

তিনি আরো বলেন, অন্তরে জ্বালা। পদ্মা সেতু হয়ে গেল, মেট্রো রেল হয়ে গেল। এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে গেল।

তিনি বলেন, ফখরুল বলেন- শেখ হাসিনা ঘোরাঘুরি করেন। শেখ হাসিনা কোথায় গেছেন। জি-২০ সম্মেলনে। কী সম্মান নরেন্দ্র মোদি দিয়েছেন! নিউ ইয়র্কে গিয়েছেন, কী সম্মান পেয়েছেন! শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্বিত। দেশের প্রয়োজনেই তিনি বাইরে যান। তিনি ব্রাসেলসে যাচ্ছেন আমন্ত্রণে। তিনি যাচ্ছেন দেশের জনগণের জন্য।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের ৯০ ভাগ লোক এখন নির্বাচনমুখী। তারা সবাই নৌকায় ভোট দিতে চায়। দেশের মানুষকে ভোটের মাধ্যমে তার প্রতিদান দিতে হবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply