Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর জানাযায় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মীর ইকবাল
--প্রেরিত ছবি

বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর জানাযায় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মীর ইকবাল

স্টাফ রিপোর্টার (রাজশাহী):
আজ ১৭ জানুয়ারি রাজশাহী নগরীর ধরমপুর পূর্বপাড়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা মৃত লিয়াকত আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গতকাল  বুধবার বাদ যোহর খোজাপুর কবরস্থান সংলগ্ন মাঠে জানাজার নামাজ শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়। নামাজ শেষে মরহুম ব‍্যক্তিকে খোজাপুর কবরস্থানে দাফন করা হয়।
এর আগে খোজাপুর কবরস্থান সংলগ্ন মাঠে জানাজার নামাজের পূর্বে মরহুম বীর মুক্তিযোদ্ধা মৃত  লিয়াকত আলীকে গার্ড অব অনার প্রদান করা হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এ সময় মুক্তিযোদ্ধাসহ  গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।
জানাজা নামাজের পূর্বে মুক্তিযোদ্ধা মৃত  লিয়াকত আলীর মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এ সময় বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে মরহুমের মরদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মৃত লিয়াকত আলী গত মঙ্গলবার রাত ১০টায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply