Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ভুয়া দাঁতের ডাক্তারকে জরিমানা, ক্লিনিক সিলগালা
--প্রেরিত ছবি

ভুয়া দাঁতের ডাক্তারকে জরিমানা, ক্লিনিক সিলগালা

নোয়াখালী প্রতিনিধি:

সোনাইমুড়ী উপজেলার সোনাইমুড়ী বাজারের দাঁতের চিকিৎসককে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে সিলগালা করা হয়েছে তার ডেন্টাল ক্লিনিক। উপজেলার সোনাইমুড়ী বাজারের নতুন জেলা সুপার মার্কেটে এ অভিযান পরিচালনা করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সোনাইমুড়ীতে এআর ডেন্টাল পয়েন্ট নামে একটি ক্লিনিকে চিকিৎসক না হয়েও ভুয়া পদবি ব্যবহার করে আনিসুর রহমান ভূঁইয়া মাসুদ দীর্ঘদিন ধরে দাঁতের চিকিৎসা দিয়ে আসছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যক্তির ক্লিনিকে অভিযান চালান সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন। অভিযানে আটক করা হয় চিকিৎসক পরিচয়দানকারী আনিসুর রহমান ভূঁইয়া মাসুদকে। পরে তার ডিগ্রি ও ডাক্তারি সনদ চাইলে তা দেখাতে ব্যর্থ হন। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত আনিসুর রহমান ভূঁইয়া মাসুদকে ৪০ হাজার টাকা জরিমানা করেন এবং ক্লিনিক সিলগালা করে দেন।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মাসুদ ভুয়া কাগজপত্র সংগ্রহ করে বেআইনিভাবে নামের আগে ডাক্তার লাগিয়ে এবং মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল দিয়ে দাঁতের অপচিকিৎসা করে আসছিলেন। তাই তাকে ৪০ হাজার টাকা জরিমানার পাশাপাশি ক্লিনিকটি সিলগালা করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে। অভিযানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহান, সোনাইমুড়ী থানার পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply