Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মণিরামপুরে লাঙ্গল মার্কার প্রার্থী এম এ হালিমের গণসংযোগ
--প্রেরিত ছবি

মণিরামপুরে লাঙ্গল মার্কার প্রার্থী এম এ হালিমের গণসংযোগ

মণিরামপুর উপজেলা প্রতিনিধিঃ

যশোর-৫ মণিরামপুর আসনে জাতীয় পার্টির প্রাথী হিসাবে লাঙ্গল মার্কা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে রয়েছেন এম এ হালিম । তিনি মণিরামপুর পৌরসভা ও উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ব্যাপক গণসংযোগ করছেন। ভোটারদের সাড়া পাওয়ায় তার প্রচারণার গতি আরও বাড়িয়ে দিয়েছেন।
শনিবার মণিরামপুর বাজার এলাকায় গণসংযোগ করেন তিনি। এ সময় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সকলের নিকট ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে উপজেলা জাপার সভাপতি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী এম এ হালিম  বলেন, আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে লাঙ্গল মার্কা প্রতীকে ভোট চাই আপনাদের কাছে। নির্বাচনে জয়ী হয়ে মহান সংসদে গিয়ে যশোর-৫ মণিরামপুর উপজেলার  উন্নয়নের প্রতিশ্রুতি দেন। একই সাথে পল্লী বন্ধু এরশাদের উন্নয়নের নানা কর্মকান্ড ভোটারদের মাঝে উপস্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমাজকল্যাণ  সম্পাদক জাকির হোসেন বাবু, শ্যামকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আজগর আলী, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক, বজলুর রহমান, সাবেক সেনা সদস্য ও খানপুর ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল কবির মিন্টু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply