Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মাদারীপুরে গৃহবধুকে ধর্ষনের ঘটনায় দুই বন্ধু গ্রেফতার
--প্রেরিত ছবি

মাদারীপুরে গৃহবধুকে ধর্ষনের ঘটনায় দুই বন্ধু গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে গৃহবধুকে ধর্ষনের ঘটনায় দুইবন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১১ ডিসেম্বর রোববার রাতে শহরের হরিকুমারিয়া এলাকা থেকে আহাদুল ও শামীমকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আহাদুল বেপারী (২৪) সৌদিআরব প্রবাসী, তার গ্রামের বাড়ি সদর উপজেলার সাবেক কালিকাপুরে। আর শামীম বেপারী (৩৫)পেশায় রংমিস্ত্রি, সে পূর্ব রঘুরামপুরের সালাম বেপারীর ছেলে।
স্বজনদের অভিযোগ, মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় ভাড়া থাকেন ওই গৃহবধু। গত শুক্রবার সন্ধ্যায় ঘরের লোকজন আত্মীয়ের বাড়িতে যায়। আড়াই বছরের ছেলেকে ঘুম পাড়িয়ে বাথরুমে যান গৃহবধু। এ সময় বাড়িওয়ালা আজিজুল বেপারীর ছেলে আহাদুল বেপারী কৌশলে ঘরে প্রবেশ করে। পরে বাথরুমে থাকা অবস্থায় গৃহবধুর আপত্তিকর ভিডিও ধারণ করে আহাদুল ও তার বন্ধু শামীম। ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেন অভিযুক্ত দুইজন। একপর্যায়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে গৃহবধুকে। এতে রাজি না হলে তার সন্তানকে হত্যার হুমকি দিয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ ওঠে আহাদুল ও শামীমের বিরুদ্ধে। এ সময় কৌশলে ধর্ষনের ভিডিওধারণ করা হয়। পরে চলে যান দুইজনই। এরপর রোববার রাতে ইন্টারনেটে সেই ভিডিও ছেড়ে দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে আহাদুল ও শামীম। আবারো শারীরিক সম্পর্ক করতে বললে কৌশলে গৃহবধু পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ কল দেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে। জব্দ করা হয় ভিডিওধারণকৃত মোবাইল ফোন। গুরুতর অবস্থায় নির্যাতিতাকে রোববার রাতে ভর্তি করা হয়েছে জেলার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে।
নির্যাতিতার স্বামী বলেন, আমার স্ত্রীকে ভয় দেখিয়ে আহাদুল ও শামীম ধর্ষণ করেছে। আমি এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, এই ঘটনায় সদর মডেল থানায় দুইজনের নামে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। প্রাথমিকভাবে ঘটনার সাথে অভিযুক্তরা জড়িত থাকার কথা স্বীকার করেছে।

About Syed Enamul Huq

Leave a Reply