Tuesday , 7 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রুপনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন রূপনগর থানার নবনিযুক্ত ওসি মোঃ সাইফুল ইসলাম
---ছবি: আতিকুর রহমান

রুপনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন রূপনগর থানার নবনিযুক্ত ওসি মোঃ সাইফুল ইসলাম

স্টাফ রিপোর্টার: রাজধানীর রুপনগর থানার নবনিযুক্ত ওসির সাথে রুপনগর প্রেসক্লাব ও মীরপুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯জুন(সোমবার) বিকাল ৫ টায় রুপনগর আরামবাগ কল্যাণ সমিতি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রুপনগর থানার নবনিযুক্ত ওসি সাইফুল ইসলাম, রূপনগর থানার মো: দুলাল হোসেন(ওসি তদন্ত), রূপনগর থানার নয়ন দাস (ওসি অপারেশন) এবং রুপনগর প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক ডা. আল হাসান মোবারক, মিরপুর প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম কাদির,রুপনগর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সকাল বেলা পত্রিকার প্রতিনিধি আতিকুর রহমান(আতিক) সহ রুপনগর থানা প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

স্থান: রুপনগর থানা আরামবাগ কল্যাণ সমিতি হল রুম

মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে রুপনগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, রুপনগর থানার বিভিন্ন স্থানে কোন ধরণের মাদক, কিশোর গ্যাংদের উৎপাত, ই-সিগারেট সেবন, অনলাইন জুয়া, অনৈতিক কর্মকান্ডসহ  যে কোন ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রুপনগর থানা প্রশাসন সব সময় তৎপর ও তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে যথাযথ ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, সমাজ থেকে মাদকদ্রব্য দূর করে একটি সুন্দর সমাজ, আমরা জাতিকে উপহার দিতে চাই। যাতে আজকের ও আগামীর শিশুরা একটি সুশৃঙ্খল পরিবেশ পায়।

About Syed Enamul Huq

Leave a Reply