Friday , 10 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরের সাবেক এমপি খুরশিদ আলম আর নেই
--ফাইল ছবি

লক্ষ্মীপুরের সাবেক এমপি খুরশিদ আলম আর নেই

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে-২ সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী খুরশিদ আলম (৮২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (১০ সেপ্টেম্বর) রাত দুইটায় দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
চৌধুরী খুরশিদ আলমের মৃত্যুতে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান গভীর শোক প্রকাশ করেছেন।
চৌধুরী খুরশিদ আলম লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ছিলেন। তিনি জেলা বিএনপির সাবেক সভাপতি। ১৯৮৬-৯০ সাল পর্যন্ত জাতীয় পার্টি থেকে তিনি লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি লক্ষ্মীপুর পাবলিক লাইব্রেরি ও টাউন হলের সাবেক সভাপতি।
পরিবার সূত্রে জানা যায়, চৌধুরী খুরশিদ আলম সদর উপজেলার শাকচর ইউনিয়নের শাকচর গ্রামের মদিন উল্যাহ বটু চৌধুরীর বড় ছেলে। বার্ধক্যজনিত কারণে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রোববার (১০ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে জানাজা শেষে মরদেহ পৌর শহরের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply