Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগ’র জরুরী সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগ’র জরুরী সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি দলের কর্মীদের সাথে কখনো বেঈমানী করি নাই। আমি এমপি নমিনেশন পাই বা না পাই আমি নেতাকর্মীদের পাশে থাকবো। বিশেষ অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, দলের নেতা কর্মীদের বাহিরে, নেতাদের নিজের কর্মী থাকা দরকার, যা আমার আছে। লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগ’র জরুরি সভা মঙ্গলবার ১৮ তারিখ দুপুর ১২ ঘটিকায় জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টার অনুষ্ঠিত হয়।
এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্যে বলেন, জাতীয় সংসদ সদস্য নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলের নৌকা প্রতীক যাকে দেওয়া হবে তার সাথে লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগসহ ১৫টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ কমিটির সকলে একসাথে কাজ করবেন।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বকুল, সাবেক মহিলা আওয়ামী লীগের নেত্রী ফরিদা ইয়াসমিন লিকা, পৌরসভার কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিপুলসংখ্যক নেতাকর্মীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply