Wednesday , 8 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শপথ নিলেন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের মেয়র
--সংগৃহীত ছবি

শপথ নিলেন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের মেয়র

অনলাইন ডেস্ক:

নবনির্বাচিত রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী এবং এই দুই সিটি করপোরেশনের কাউন্সিলররা শপথ নিয়েছেন। আজ সোমবার (৩ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ শপথ অনুষ্ঠান হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এর আগে একই স্থানে আলাদা অনুষ্ঠানে শপথ নেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, বরিশালের আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত), গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন এবং এই তিন সিটি করপোরেশনের কাউন্সিলররা। তখন শপথ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা নিজের পায়ে নিজে দাঁড়াব, বিশ্ব দরবারে মাথা উচু করে আমরা চলবো।

প্রধানমন্ত্রী আরো বলেন, এখানে অনেকে অন্য দলের লোকও আছেন। আমরা কিন্তু কে ভোট দিল না দিল সেটা দেখি না।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারে, দু’বেলা দু’মোঠো খেতে পারে, সাবাই যেন উন্নত জীবন পায় সেটাই আমরা চাই।’ মেয়র-কাউন্সিলরদের উদ্দেশ্যে তিনি বলেন, আসুন আমরা সবাই মিলে বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলি।

About Syed Enamul Huq

Leave a Reply