Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শাহপীরদ্বীপে ৩৫ হাজার ইয়াবা জব্দ

শাহপীরদ্বীপে ৩৫ হাজার ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজার টেকনাফের শাহপরীরদ্বীপ সমুদ্র এলাকায় কোস্ট গার্ড সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করেছে।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভোররাতে গাপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ সংলগ্ন সমূদ্র এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ওই ইয়াবাগুলো জব্দ করে।
কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এম আব্দুর রউফ (বিএন) গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, গাপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ সংলগ্ন সমূদ্র এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে মায়ানমার এবং বাংলাদেশ সীমান্তের মধ্যবর্তী এলাকায় একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ডের সদস্যগণ নৌকাটিকে থামার জন্য সংকেত দেয়। পাচারকারীদল কোস্টগার্ড এর উপস্থিতি টের পেয়ে নৌকটি না থামিয়ে  দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে ধাওয়া করে। এসময়  ইয়াবা পাচারকারীদল হলুদ রংয়ের একটি  প্লাষ্টিকের বস্তা বোট থেকে সমূদ্রে ফেলে দিয়ে মায়ানমার সীমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যগণ বস্তাটি তল্লাশী করে ৩৪ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।
তিনি আরো জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply