Tuesday , 7 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সাংবাদিক মিলন হত্যা : গ্রেফতার আহাদ এক দিনের রিমান্ডে
--প্রেরিত ছবি

সাংবাদিক মিলন হত্যা : গ্রেফতার আহাদ এক দিনের রিমান্ডে

গাজীপুর প্রতিনিধি :
বহুল আলোচিত গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলনকে বেপরোয়া গতিতে চলমান ড্রাম্প ট্রাকের চাপায় পিষ্ট করে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত ট্রাক ড্রাইভার আহাদ মিয়ার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে গাজীপুর  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঁখি আক্তার  শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। আহাদ মিয়ার উপস্থিতিতে আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। আহাদ মিয়া (২৬) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার মো. আতিক মিয়ার ছেলে। আহাদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন কাপাসিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মিঠুন।
উল্লেখ্য, গত ৪ আগস্ট শুক্রবার সকালে গাজীপুরের কাপাসিয়া উপজেলার কোটবাজালিয়া এলাকায় বেপরোয়া গতির বালুবোঝাই একটি ড্রাম্প ট্রাকের (ঢাকা মেট্রো ট—১৭—১০৮১) চাপায় প্রবীণ সাংবাদিক মঞ্জুর হোসেন মিলন (৫২) নিহত হন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কাপাসিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন।
মঞ্জুর হোসেন মিলন গাজীপুর সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ভোরের দর্পন ও দৈনিক করতোয়া পত্রিকার  গাজীপুর জেলা প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পন পত্রিকার প্রধান সম্পাদক ছিলেন।
গত সোমবার (৭ আগস্ট)  সকালে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা ও র‍্যাব ১ এবং র‍্যাব—১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় অভিযান চালিয়ে ঘাতক ড্রাম  ট্রাক চালক আহাদ মিয়া (২৬) কে গ্রেফতার করেন।
সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, চালক আহাদের মাঝারী যানবাহন চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকলেও ভারী যানবাহন চালানোর কোন বৈধ ড্রাইভিং লাইসেন্স তার ছিল না। এছাড়াও ট্রাকটির ধারণ ক্ষমতা ৮ টন থাকা সত্বেও সে আনুমানিক ১৪ টন ওজনের বালু বোঝাই করে বেপরোয়া গতিতে গাড়িটি চালিয়ে আসছিলেন।
সাংবাদিক মিলনকে চাপা দিয়ে হত্যা করার পর সে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে কোটবাজালিয়া বাজারে আসে এবং অটোযোগে কালিগঞ্জে চলে যায়। পরবর্তীতে আহাদ মিয়া  সেখান থেকে তার বাড়ি পৌঁছায় এবং উক্ত দুর্ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানতে পেরে গ্রেফতার এড়াতে মুন্সিগঞ্জের লৌহজং এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থাকাবস্থায় র‍্যাব কর্তৃক গ্রেফতার হয়।

About Syed Enamul Huq

Leave a Reply