Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সাপ্পােরাে ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল’র প্রতিনিধি দলের “বারি” পরিদর্শন
--প্রেরিত ছবি

সাপ্পােরাে ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল’র প্রতিনিধি দলের “বারি” পরিদর্শন

গাজীপুর প্রতিনিধি:
প্রফেসর ড. মহিউদ্দীন আহমেদ এর নেতৃত্বে সাপ্পােরা ডেন্টাল কলেজ এন্ড হসপিটাল, ঢাকা এর একটি প্রতিনিধি দল আজ ১৪ আগস্ট ২০২৩ সােমবার বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) পরিদর্শন করেন।
প্রতিনিধি দল বারি সদর দপ্তরের সামনে  এসে পৌঁছালে তাদের স্বাগত জানান ইনস্টিটিউটের বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ। এরপর বারি মহাপরিচালকের সভাকক্ষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত মত বিনিমিয় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার। মাল্টিমিডিয়া প্রদর্শনের মাধ্যমে ইনস্টিটিউটের বিভিন্ন কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য তুলে ধরেন পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলােয়ার আহমেদ চৌধুরী। এ সময় উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্রের ফল বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. বাবুল চন্দ্র সরকার, বিভিন্ন বিভাগের প্রধানগণ, বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির কো-অর্ডিনেটর হিসেবে ছিলেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইং এর ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. মিজানুর রহমান।
অতিথিবৃন্দ ইনস্টিটিউটের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের ল্যাব পরিদর্শন করেন এবং ইনস্টিটিউটের বর্তমান কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য দেখে সন্তোষ প্রকাশ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply