Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ১ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ১ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধিঃ
গতকাল রাতে র‍্যাব ৫ কর্তৃক  রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা রেলক্রসিং এলাকায় অপারেশন পরিচালনা করে হেরোইন ১২০০ গ্রাম, ট্রাক ১টি,গাড়ীর কাগজ-১ সেট, মোবাইল-২টি, সীম ২টি, মাইজি স্টার্চ পাউডার-১৪,০২০ কেজি উদ্ধার করেন এবং আসামী ১ ড্রাইভার মোঃ সাকিব @ শান্ত (২৪), পিতা-মৃত জিয়ারুল হক কালু, ২ মোঃ আবুল হায়াত (২২), পিতা রেজাউল করিম, উভয় সাং-হারুপুর বাগানপাড়া (কাঁঠালবাড়িয়া মোড়), থানা কাশিয়াডাঙ্গা, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।
ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ১ টি মালামাল লোডকৃত ট্রাকযোগে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা শহরের দিকে আসছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা রেলক্রসিং মোড়ে চাঁপাইনবাবগঞ্জ টু রাজশাহীগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট করাকালীন চাঁপাইনবাবগঞ্জ হইতে রাজশাহী জেলা অভিমূখে নীল ও হলুদ রংয়ের ১টি ট্রাক আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে পাঁকা রাস্তার উপর দাঁড় করানো মাত্রই উক্ত ট্রাকের দরজা খুলে দুইজন ব্যক্তি (ট্রাকের ড্রাইভার ও অন্য ১ জন) পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম দুই জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে।
উক্ত আসামীদ্বয় স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মালামাল ট্রাকে পরিবহনের আড়ালে অবৈধভাবে চাঁপাইনবাবগঞ্জ জেলা এলাকা হতে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে এবং উক্ত মাদকদ্রব্য হেরোইন চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ ভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে সিলেট-হবিগঞ্জ এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।
উক্ত আসামীদ্বয়ে বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply