Tuesday , 7 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
হালুয়াঘাটে স্বরণসভা ও মুক্তিযোদ্ধা মোড়ক উন্মোচন
--প্রেরিত ছবি

হালুয়াঘাটে স্বরণসভা ও মুক্তিযোদ্ধা মোড়ক উন্মোচন

মোঃ শফিকুল ইসলাম(দুখু) ষ্টাফ রিপোর্টারঃ
বাম রাজনৈতিক ব্যক্তিত্ব ও মুক্তিযুদ্ধের সংগঠক আশুতোষ সাহা স্বরণে স্বরণসভা ও মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা গ্রন্থের মোড়ক উন্মোচন হয়েছে।
ময়মনসিংহ হালুয়াঘাট উপজেলায় এডভোকেট প্রমোদ মানকিন অডিটরিয়াম হলে (শনিবার ০২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে আশুতোষ সাহা স্বরণে হোপ মাল্টিমিডিয়ার আয়োজনে স্বরণসভা ও মুক্তিযোদ্ধা গ্রন্থের মোড়ক উন্মোচন হয়।
উক্ত, অনুষ্ঠানে হোপ মাল্টিমিডিয়ার নির্বাহী পরিচালক ও আশোতোষ সাহার কনিষ্ট পুত্র সন্তু সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ভয়েজ খ্যাত আন্তর্জাতিক ভূ- রাজনৈতিক বিশ্লেষক লিডারশীপ স্টাডিস ফাউন্ডেশন এর চেয়ারম্যান লেখক কলামিষ্ট ড. সিন্হা এম সাঈদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ছবি বিশ্বাস, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, এস এম বখতিয়ার বাদশা, অশোক সরকার অপু, কবি শামছুল ফয়েজ, শিখা সাহা, রেভা সাহা, কামরুল বেগ প্রমূখ।
এ সময় বক্তারা রাজনৈতিক ব্যক্তিত্ব ও মুক্তিযুদ্ধের সংগঠক আশুতোষ সাহার জীবনে তার রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন। পরে তরুণ কবি মাহমুদ আবদুল্লাহ এর মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টর হালুয়াঘাটের মুক্তিযোদ্ধা গ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply