Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে তামিমের অবসরের সিদ্ধান্ত বাতিল
--সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে তামিমের অবসরের সিদ্ধান্ত বাতিল

অনলাইন ডেস্ক:অবশেষে অবসরের সিদ্ধান্ত বদল করলেন তামিম ইকবাল। আজ শুক্রবার গণভবনে বাংলাদেশের সদ্য সাবেক হওয়া ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ডেকে পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে আরেক সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ছিলেন।

গণভবন থেকে বেরিয়ে তামিম ইকবাল সাংবাদিকদের বলেন, ‘আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তামিম ইকবাল। তার এই আচমকা অবসরে দেশজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। ভক্তরা রাস্তায় নেমে মানববন্ধনও করেছেন। কেউ যাতে যোগাযোগ করতে না পারেন, সে কারণেই হয়তো মোবাইল ফোন বন্ধ রেখেছিলেন তামিম।
আজ প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে নাজমুল হাসান পাপন বলেন, ‘আমার একটা ধারনা হয়েছিল ওর (তামিমের) প্রেস কনফারেন্সটা দেখে, হয়তো আবেগ থেকে সিদ্ধান্তটা নিয়েছে। আমার একটা বিশ্বাস ছিল, ওর সঙ্গে যদি সামনাসামনি একবার বসতে পারি তাহলে হয়তো এটার একটা সমাধান পাবো। আজকে মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে আমরা সবাই ওর সঙ্গে বসেছিলাম এবং ও আপনাদের সামনেই বলে গেল, সে যে অবসরের চিঠিটা দিয়েছে সেটা সে প্রত্যাহার করছে। সে অবসর নেয় নাই।’

About Syed Enamul Huq

Leave a Reply