Saturday , 20 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বন্ধুর ছেলের বিয়ের অনুষ্ঠানে হেলিকপ্টার নিয়ে মাতালেন ঢাকার এমপি ও বিশিষ্ট সমাজসেবক মানিক হাসান

বন্ধুর ছেলের বিয়ের অনুষ্ঠানে হেলিকপ্টার নিয়ে মাতালেন ঢাকার এমপি ও বিশিষ্ট সমাজসেবক মানিক হাসান

স্টাফ রিপোর্টার: বন্ধুর ছেলের বিয়ের অনুষ্ঠানে হেলিকপ্টার নিয়ে গিয়ে সিলেট ও হবিগঞ্জের বানিয়াচংয়ের কদুপুর গ্রাম মাতালেন ঢাকা-১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ ও তার বন্ধু বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও লন্ডন প্রবাসী মানিক হাসান। গত ২২ শে ফেব্রুয়ারী সিলেট কুশিয়ারা কনভেনশন সেন্টারে এক জাঁকজমক পুর্ন পরিবেশে এ অনুষ্ঠান পালিত হয়েছে।

জানা যায়, গত ২২ শে ফেব্রুয়ারী আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ মানিক হাসানকে নেয়ার জন্য দুপুর আড়াইটায় হেলিকপ্টারটি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের মাদ্রাসা মাঠে ল্যান্ড করান। এরপর মানিক হাসান উঠলে তাকে নিয়ে হেলিকপ্টার সিলেটের উদ্দেশ্যে রওনা হয়। পাঁচ মিনিটের জন্য হেলিকপ্টারটি অবস্থান করার সময় হেলিকপ্টার ও হেলিকপ্টারের ভিতরে থাকা আগতকে দেখার জন্য হাজার হাজার উৎসুক মানুষের ঢল লেগে যায়।

হেলিকপ্টার সিলেটে পৌছানোর পর সেখানেও হাজার হাজার উৎসুক জনতা হেলিকপ্টার ও হেলিকপ্টারে আগতদেরকে দেখা ও স্বাগত জানানোর জন্য আসে। এসময় তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নেচে গেয়ে অনেকে তাদের স্বাগত জানায়। এতে বিয়ের অনুষ্ঠানটি আরো জাকজমক হয়ে উঠে। আগতরা বিয়ের বর, কনে ও অতিথিদেরকে স্বাগত জানান। বর ও কনেকে বিশেষভাবে দোয়া করেন। তারা যেন দাম্পত্য জীবনে সুখে শান্তিতে থাকে।

এ ব্যাপারে ঢাকা-১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা ও তার বন্ধু বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও লন্ডন প্রবাসী মানিক হাসান বলেন, বন্ধু মোঃ জাকির হোসেন এর ছেলের বিয়েতে এসে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমরা চরম খুশি ও স্বাচ্ছন্দ বোধ করি। হবিগঞ্জের বাসিন্দারা অত্যান্ত অতিথি আপ্যায়ন প্রিয়।

About Syed Enamul Huq

Leave a Reply