ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » ববি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
ববি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ববি শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


জবি প্রতিনিধি : বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বরে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ দাবি জানান তারা। 
এসময় ‘বরিশাল বিশ্ববিদ্যালয়ে হামলা কেন? প্রশাসন জবাব চাই’, ‘শিক্ষার্থীদের ওপর হামলা মেনে নেব না আমরা’, ‘দোষীদের শাস্তি চাই, বাঁচার মত বাঁচতে চাই’, এমন নানা ধরনের স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
এসময় শিক্ষার্থীরা বলেন, শিক্ষার্থীদের উপর এরকম হামলা অনবরত চলতে থাকলে দেশ একসময় মেধাশূন্য হবে এবং চরম বিপর্যয় ঘটবে। সুতরাং এরুপ যাতে না হয় সেক্ষেত্রে প্রশাসনকে সঠিক পদক্ষেপ গ্রহন করার অনুরোধ করছি। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত এবং দোষীদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর ও  দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি। 
উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের রুপাতলী এলাকার মেসে ঢুকে শিক্ষার্থীদের ওপর অতর্কিত  হামলা চালায় বাস শ্রমিকরা। এর পূর্বে বিআরটিসি বাস কাউন্টারে বরিশাল বিশ্ববিদ্যালয়ের  দুই শিক্ষার্থীর  সাথে টিকেট নিয়ে বাস কর্মচারীদের বাকবিতন্ডা হয়। যার এক পর্যায়ে এক বাস স্টাফের ছুরিকাঘাতে আহত হন তৌফিকুল সজল নামক এক শিক্ষার্থী।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com