Tuesday , 16 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বরগুনায় আ,লীগ মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগ নেতারা

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. কামরুল আহসান (মহারাজ) এর পক্ষে ভোট চাইলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা আ,লীগের সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার ও আর্ন্তজাতিক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শামীম খান নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. কামরুল আহসান (মহারাজ) এর পক্ষে ভোট চায় ।
গতকাল (২৩ জানুয়ারী) শনিবার দুপুরে বরগুনা শহরের বাজার রোড ,ধর্মতলা ও র্ফামেসী পট্রি গনসংযোগ কালে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জেলা আ,লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি – মো. কামরুল আহসান (মহারাজ) পক্ষে নৌকা প্রতীকে ভোট চায় কেন্দ্রিয় যুবলীগ নেতারা ।এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো.গোলাম কিবরীয়া শামীম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইমরান হোসেন রাসেল ফরাজী, জেলা যুবলীগের সহ-সম্পাদক সাবেক ছাত্র নেতা রাজ পথের লড়াকু সৈনিক বারবার কারাবরণ কারী নেতা মো. আল-আমিন প্রমূখ।
গনসংযোগে কেন্দ্রিয় নেতারা নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে সাধারণ মানুষের কাছে আগামী ৩০ জানুয়ারী বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. কামরুল আহসান (মহারাজ) এর পক্ষে ভোট প্রার্থনা করেন।
ঊল্লেখ্য তৃতীয় ধাপে সারাদেশে একযোগে ৬৪ টি পৌরসভা সাধারণ নির্বাচনের অংশ হিসেবে বরগুনা পৌরসভা নির্বাচনের এরপূর্বে ৩১ ডিসেম্বর ছিল মনোনয়ন পত্র তোলা ও দাখিলের শেষ দিন। প্রার্থীতা বাছাই ৩ জানুয়ারী , প্রত্যাহার ১০ জানুয়ারী ও ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ৩০ জানুয়ারী বরগুনা পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ।

About Syed Enamul Huq

Leave a Reply