ব্রেকিং নিউজ
Home » খেলাধুলা » ক্রিকেট » বিপদ মুক্ত সৌরভ গাঙ্গুলি
বিপদ মুক্ত সৌরভ গাঙ্গুলি

বিপদ মুক্ত সৌরভ গাঙ্গুলি

ক্রীড়া ডেস্ক :

চিকিৎসায় আশানুরূপ সাড়া পাওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলিকে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসকরা। রোববার সকাল ১১টা নাগাদ সৌরভকে অ্যাপোলো হাসপাতাল থেকে ছাড় দেয়া হয়।  


এ সময় চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ গাঙ্গুলি পুরোপুরি বিপদ মুক্ত। আপাতত কিছুদিন তাকে বিশ্রামে থাকতে হবে।  হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, ‘সৌরভ পুরোপুরি সুস্থ এবং স্বাচ্ছন্দ্য বোধ করছেন।  গতকাল রাতে ভালো ঘুম হয়েছে তার। শরীরের সব প্যারামিটারই সুস্থতার ইঙ্গিত দিচ্ছে।  তবে, হাসপাতাল থেকে ছুটি দেয়ার সিদ্ধান্ত সৌরভের সঙ্গে কথা বলার পরই নিয়েছেন চিকিৎসকরা।   

২০২১ এর শুরুতে হঠাৎই বুকে ব্যথা অনুভব করায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ ধরা পড়ে পরীক্ষায়।

এনজিওপ্লাস্টির পর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় একটি স্টেন্ট।  চারদিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি।  কিন্তু আবারও গত বুধবার বুকে ব্যথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে।  একাধিক পরীক্ষা-নীরিক্ষার পর চিকিৎসকরা বৃহস্পতিবার তার বুকে আরও দুটি স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেন।   

ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবি শেঠী, প্রখ্যাত কার্ডিওলজিস্ট অশ্বিন বালাচাঁদ মেহতা, চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের নেতৃত্বে অ্যানজিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয় সৌরভের হৃদযন্ত্রে।

জানা যায়, বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার পর, তার সুস্থতা সম্পর্কে নিশ্চিত হন চিকিৎসকরা এবং তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।  

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com