Thursday , 18 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বোয়ালমারী পৌরনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাংবাদিক লিপন মিয়া  বিজয়ী

বোয়ালমারী পৌরনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাংবাদিক লিপন মিয়া বিজয়ী

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারী পৌর নির্বাচনে  বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সাংবাদিক সেলিম রেজা লিপন। তিনি পেয়েছেন ৯  হাজার ২৩৯ ভোট। প্রতিন্দ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থীর চেয়ে তিনি এগিয়ে রয়েছেন ৫ হাজার ৩৫১ ভোটে। আলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. লিটন মৃধা পেয়েছেন ৩ হাজার ৮৮৮  ভোট।
বিচ্ছিন্ন দুটি সংঘর্ষ ছাড়া শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার ৯ নং ওয়ার্ডের  ভোট কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সৃষ্ট সহিংসতার জন্য কেন্দ্রটির ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত কেন্দ্রের ভোট সংখ্যা ২ হাজার ৭২২।শনিবার রাত আটটায়  নির্বাচনের ফলাফল ঘোষণা করে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, ৯ নং ওয়ার্ডের কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত থাকায় মো. সেলিম রেজা লিপনকে এই মুহূর্তে বিজয়ী ঘোষণা করা হচ্ছে না। আমরা নির্বাচন কমিশনকে বিস্তারিত লিখিতভাবে জানাব। এ ব্যাপারে নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। 
তিনি বলেন, ৮টি কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটে আওয়ামী লীগ প্রার্থী সেলিম রেজা লিপন পেয়েছেন ৯ হাজার ২৩৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী লিটন মৃধা পেয়েছেন ৩ হাজার ৮৮৮ ভোট ও বিএনপি প্রার্থী আব্দুর শুকুর শেখ পেয়েছেন ২ হাজার  ৫৮৭ ভোট।এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে রাজিবুর  রহমান বিপ্লব, ২ নং ওয়ার্ড থেকে জমির আলী, ৩ নং ওয়ার্ড থেকে  শেখ আজিজুল হক, ৪ নং ওয়ার্ড থেকে জাহাঙ্গীর  হোসেন, ৫ নং ওয়ার্ড থেকে মো. মিনাজুর রহমান লিপন মিয়া, ৬ নং ওয়ার্ড থেকে আ. ছামাদ খান, ৭ নং ওয়ার্ড থেকে মোমিন খান, ৮ নং ওয়ার্ড থেকে মো. রুহুল মৃধা এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে হোসনে আরা, মাসুদা আক্তার রুমা বিজয়ী হয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply