ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লাইট ট্রাভেলর সোসাইটির পায়ে হেঁটে আনন্দ ভ্রমন
লাইট ট্রাভেলর সোসাইটির পায়ে হেঁটে আনন্দ ভ্রমন
--প্রেরিত ছবি

লাইট ট্রাভেলর সোসাইটির পায়ে হেঁটে আনন্দ ভ্রমন


মৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজারে লাইট ট্রাভেলর সোসাইটির উদ্যোগে পায়ে হেঁটে আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (৪ মার্চ) ভোরে মৌলভীবাজারের ঢাকা বাস স্ট্যান্ড থেকে সম্মিলিতভাবে ভ্রমণ পিপাসুদের যাত্রা শুরু হয় লাউয়াছড়া জাতীয় উদ্যান অভিমুখে। কখনো হাইওয়ে‌ রাস্তায়, গ্রামের মেঠোপথ, পাথরের পথ,সবুজে ছাওয়া উচুঁ-নিচু টিলা, বাগান,লেক, জঙ্গল, লেবু, পান, আগর ও রাবার বাগান দিয়ে সাজানো অদ্ভুত প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের মধ্যে দিয়ে দলটি গন্তব্যে পৌঁছে।
লাউয়াছড়া জাতীয় উদ্যানে বিভিন্ন জীবজন্তু,পার্কের বিশাল বিশাল বৃক্ষরাজি,জীবজন্তুর হুঙ্কার, ঝিঁঝিঁ পোকার শব্দ, বানরের লাফালাফি, ঝাঁকঝাঁক উল্লুক আর পাখিদের কলকাকলিতে মুখরিত হতে পাহাড়ের চূড়ায় ও আঁকাবাঁকা পথে হাঁটে দলটি। পরে একটি মাঠে আয়োজন করা হয় কাবাডি, মোরগের লড়াই,বেলুন ফুটানি সহ বিভিন্ন খেলাধুলা, বিজয়ীদের হাতে দেয়া হয় পুরষ্কার।
লাইট ট্রাভেলর সোসাইটির সভাপতি মুজাম্মিল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মাসুম সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ আনন্দ ভ্রমনে যোগ দেন, লাইট ট্রাভেলর সোসাইটির উপদেষ্টা মোঃ মামুনুর রশিদ, আফছার ইবনে রহীম, আজিজুল ইসলাম রিয়াদ,কয়েছ আহমদ।
আনন্দ ভ্রমনে উপস্থিত ছিলেন, লাইট ট্রাভেলর সোসাইটির সহ সভাপতি আইনুল হাসান, সাংগঠনিক সম্পাদক নাঈম আলী কামরান,সহ অফিস সম্পাদক শায়েক আহমদ, সদস্য রুহুল আমিন,মুসা আহমদ,মনসুর আহমদ, সাকিব আহমদ প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com