Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শ্রীহট্ট প্রকাশ তৃতীয় প্রদর্শনীতে ‘সবুজ গালচিার ঘ্রাণ’ বইয়ের মোড়ক উম্মোচন
--প্রেরিত ছবি

শ্রীহট্ট প্রকাশ তৃতীয় প্রদর্শনীতে ‘সবুজ গালচিার ঘ্রাণ’ বইয়ের মোড়ক উম্মোচন

সিলেট ব্যুরো চীফ: গ্রাম বাংলার ইতিহাস, নদ-নদী, মাঠ-ঘাট, হাট-বাজার, কৃষক-কৃষানীদের মানোন্নয়ন সহ সবুজ প্রকৃতির ফসলী মাঠের কৃষি বিষয়ক কবিতা নিয়ে লেখা “সবুজ গালিচার ঘ্রাণ” বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠতি হয়েছে। সিলেট নগরীর দাড়য়িাপাড়াস্থ শ্রীহট্ট প্রকাশ এর চলমান তৃতীয় প্রদর্শনীতে ব্যাংকার মোঃ নুরুজ্জামান এর লেখা “সবুজ গালিচার ঘ্রাণ” বইয়ের মোড়ক উম্মোচন করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
মোড়ক উম্মোচন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মদন মোহন কলেজের ইংরেজি বিভগের প্রধান (অবঃ) অধ্যাপক আব্দুল হান্নান, বিশিষ্ট চিকিৎসক ও লেখক ডাঃ আলবাবুর রহমান, সিলেটের ডাক এর চীফ রিপোর্টার ও ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনএর সিলেট প্রতিনিধি মোঃ সেরাজুল ইসলাম, চ্যানেল এস এর সিলেট ব্যুরো প্রধান মঈন উদ্দিন আহমদ মঞ্জু, সবুজ গালিচার ঘ্রাণ বইয়ের লেখক ব্যাংকার মোঃ নুরুজ্জামান, শিক্ষিকা ও লেখক নাসরীন আক্তার রুবি, লেখক লুৎফুর রহমান চৌধুরী, লেখক ও কবি কাঞ্চন চন্দ্র দাশ প্রমুখ।
শ্রীহট্ট প্রকাশ এর মাসব্যাপী চলমান প্রদর্শনীতে বইটি পাওয়া যাবে। ৭ জানুয়ারী শুরু হওয়া প্রর্দশনী চলবে আগামী ১৫ ফেব্রুয়ারী র্পযন্ত। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উম্মোক্ত থাকবে গ্রামীণ বৈচিত্রে সাজানো এই প্রদর্শনী।

About Syed Enamul Huq

Leave a Reply