Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিরাজদিখানে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্স -২ এর শুভ উদ্বোধন

সিরাজদিখানে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্স -২ এর শুভ উদ্বোধন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্স -২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল শুক্রবার (১ জানুয়ারি) বিকাল সাড়ে চারটায় উপজেলার সিরাজদিখান বাজারের পশ্চিম পাশে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্স -২ উদ্বোধন করা হয়। শুভ উদ্বোধন করেন রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন চোকদার। সিকদার রিয়েল -এষ্টেট লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার প্রকৌশলী মো. আকবর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার নবাগত অফিসার ইনচার্জ এস. এম জালাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ঢালি মো. শহিদুল ইসলাম, বাশাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম টিটু, উপজেলা তাঁতী লীগ সভাপতি মো. রাসেল শেখ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ন্যাশনাল ব্যাংক সিরাজদিখান বাজার শাখা ব্যবস্থাপক জাহাঙ্গীর আলমসহ ন্যাশনাল ব্যাংক মুন্সিগঞ্জ জেলা ও কেরানীগঞ্জ উপজেলার বিভিন্ন শাখা ব্যবস্থাপক।
উদ্বোধক ইকবাল হোসেন চোকদার তার বক্তব্যে বলেন, যে কোন এলাকা উন্নয়নের পূর্বশর্ত হলো উন্নত যোগাযোগ ব্যবস্থা, রাস্তাঘাট, বড় শপিং মল ও মার্কেট। জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান জেড এইচ সিকদার সাহেকে সিরাজদিখান বাজারে একটি উন্নত মানের শপিংমল করার প্রস্তাব দিলে। তিনি সানন্দে তা গ্রহণ করেন।
সিরাজদিখান বাজারে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্স -২ নামে একটি উন্নতমানের শপিং মল তৈরি করেন। উক্ত শপিং মলটি আজ উদ্বোধন করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

About Syed Enamul Huq

Leave a Reply