ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » স্বস্ত্রীক করোনার টিকা নিলেন জবি উপাচার্য
স্বস্ত্রীক করোনার টিকা নিলেন জবি উপাচার্য
--প্রেরিত ছবি

স্বস্ত্রীক করোনার টিকা নিলেন জবি উপাচার্য

জবি প্রতিনিধি :
কোভিড-১৯ ভাইরাসের টিকা নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় সেন্টারে টিকা গ্রহণ করেন তিনি।
জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, টিকা নিয়ে দেশের মানুষের মধ্যে যে আতঙ্ক ছিল তা কেটে গেছে। এখন দলে দলে মানুষ টিকা নিচ্ছে। এ টিকা নিরাপদ। যারা এটি নিয়ে গুজব ছড়াতে চায়, তাদের কথায় কান না দিয়ে আমি বলবো, সবাই টিকা গ্রহণ করুন।
ভ্যাকসিন নিয়ে নিজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি আজ স্বস্ত্রীক করোনা ভাইরাসের টিকা নিয়েছি। আমার স্ত্রী টিকা নিয়েছেন সাড়ে ৮টায়, আমার যেতে দেরি হওয়ায় টিকা নিয়েছি সাড়ে ৯টায়। আমি ভ্যাকসিন নেয়ার সময় টেরও পাইনি। এখন পর্যন্ত আমি ভালো আছি। কোনো ভয় নেই। আমার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। এই টিকা আমাকে যেমন সুরক্ষিত করবে, তেমনি এই দেশকে করোনা থেকে সুরক্ষিত করবে।
প্রসঙ্গত, এর আগে গত ২৭শে জানুয়ারি গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পরীক্ষামূলক টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দেশব্যাপী করোনা টিকা দেয়ার পঞ্চম দিন চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com