Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আদালতে দাঁড়িয়ে এ্যানি মিথ্যা বলেছেন : স্বরাষ্ট্রমন্ত্রী
--সংগৃহীত ছবি

আদালতে দাঁড়িয়ে এ্যানি মিথ্যা বলেছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক:

আদালতে দাঁড়িয়ে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি মিথ্যা বলেছেন উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তাকে পুলিশি হেফাজতে কোনো অত্যাচার করা হয়নি। বরং আদালতে দাঁড়িয়ে তিনি এ বিষয়ে মিথ্যা কথা বলেছেন।

আজ শুক্রবার (১৩ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বকুলতলায় অনুষ্ঠিত শরৎ উৎসবে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ্যানি প্রমাণ দেখাতে পারেননি কোর্টে যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বা পুলিশ তাকে অত্যাচার করেছে। থানায় সিসিটিভি ক্যামেরা রয়েছে, সেখানেও কোনো আলামত আমরা দেখতে পাইনি। কোর্ট ইন্সপেক্টর সুন্দর করে তার জবাব দিয়েছেন। বলেছেন, মাননীয় আদালত, তিনি সাদা পোশাক পরা ছিলেন, যে পোশাকে তিনি এখনো দাঁড়িয়ে আছেন। সেই পোশাকের কোনো এক জায়গায় কোনো দাগ বা আঘাতের চিহ্ন নেই।

নিরাপত্তা বাহিনী সব সময়ই দেশের আইন-শৃঙ্খলা রক্ষার জন্য কাজ করে উল্লেখ তিনি আরো বলেন, আমরা সব সময় বলে থাকি- যারা আসামি হয়ে যান বা মামলা হয় বা মামলার এজাহারভুক্ত আসামি, তারা কোর্টে গিয়ে জামিন নিয়ে নেন। এ্যানি সাহেব জামিন না নেওয়ায় পুলিশ তাকে ধরতে যায়।

এর আগে গত ১০ অক্টোবর দিনগত রাতে এ্যানিকে তার ধানমণ্ডির বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে বিএনপি। এর পর বুধবার ধানমণ্ডি থানার নাশকতার মামলায় ঢাকার আদালতে এ্যানিকে হাজির করে পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply