Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১
--প্রেরিত ছবি

গাজীপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন মেট্রো থানা পুলিশ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র সহ ১ জনকে গ্রেফতার করেছে।
গত ১৫ জুলাই  শনিবার দিবাগত রাত ২.৩০ মিনিটে বাসন থানাধীন ভোগড়া এলাকা সংলগ্ন পলিকেম্প স্পেকট্রম নামক রংয়ের কারখানার সামনে থেকে  আগ্নেয়াস্ত্র সহ সিহাব উদ্দিন নামের এক যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক গাজীপুর জেলার শ্রীপুর থানার চরদমদমা গ্রামের আঃ সামাদ এর ছেলে মোঃ সিহাব উদ্দিন(২৭)।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জানায়, বাসন থানার অফিসার ও ফোর্স সহ গত শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নিরাপত্তামূলক চেকপোষ্টে ডিউটি করাকালীন গ্রেফতারকৃত সিহাব চেকপোষ্টে পুলিশের অবস্থান দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পুলিশ জানায়, সে চান্দনা চৌরাস্তা থেকে কাধে একটি ব্যাগ নিয়ে চেকপোষ্টের দিকে আসছিলো,  পুলিশ দেখে দৌড়ে পালানোর সময় তাকে সন্দেহ হলে আটক করে পুলিশ। পরে সিহাব কে অনেক জিজ্ঞাসাবাদ করলে সে বিভিন্ন রকম তালবাহানা করে, এতে পুলিশের সন্দেহ আরো বেড়ে যায় এবং তার শরীর তল্লাশি করে পুলিশ। এসময় তার কাছে থাকা ব্যাগ থেকে ১টি লোহার তৈরি কাঠের বাটযুক্ত এলজি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেন বাসন মেট্রো থানা পুলিশ।
গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার অফিসার ইনচার্জ মোঃ সানোয়ার জাহান জানান, দেশীয় অস্ত্রসহ সিহাব নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply