Friday , 17 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি সহ্য করতে পারিনি : শামীম ওসমান
--ফাইল ছবি

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি সহ্য করতে পারিনি : শামীম ওসমান

অনলাইন ডেস্ক:

গত ১২ জুলাই আমেরিকার জ্যাকসন হাইটে ঘটে যাওয়া ঘটনা নিয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাব দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। ঘটনার পর থেকে শামীম ওসমানের হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়ে গণমাধ্যমকর্মীরা প্রতিক্রিয়া জানতে চান।

শনিবার (১৫ জুলাই) রাতে আমেরিকায় ঘটে যাওয়া ঘটনা নিয়ে গণমাধ্যমকর্মীদের হোয়াটসঅ্যাপে এক ভয়েস ম্যাসেজে শামীম ওসমান তার প্রতিক্রিয়ায় বলেন, দেখেন আপনার প্রশ্নের উত্তরে আমি একটা কথা বলতে চাই যে যারা বাংলাদেশ থেকে আমেরিকার মতো একটা সভ্য দেশে এসেছে এবং সেখানে এসে তারা সভ্যতাটা শেখেনি। আমেরিকার মতো একটি সভ্য দেশে যে ঘটনাটি ঘটিয়েছে সেটা অবশ্যই দুঃখজনক ঘটনা।

সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে ভয়েস ম্যাসেজে শামীম ওসমান আরো বলেন, বিষয়টি হচ্ছে আমি ওখানে একাই ছিলাম।  আমার সঙ্গে আমার এক ছোট ভাই ছিলেন সে গাড়ি চালাচ্ছিলেন। আমি হয়তো গাড়ি থেকে নামতাম-ই না।

উল্লেখ্য, গত বুধবার ১২ জুলাই স্থানীয় সময় সন্ধ্যার পর বাংলাদেশি ব্যবসায়ীদের প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসের লিটল বাংলাদেশ (৭৩ স্ট্রিট) এলাকায় যান শামীম ওসমান। তিনি একটি কালো রঙের রেঞ্জ রোভার গাড়িতে ছিলেন। তাকে দেখামাত্র রাস্তার বিপরীতে থাকা নিউ ইয়র্ক মহানগর বিএনপি নেতা রাব্বী, সোনাইমুড়ী উপজেলা ছাত্রদলের সাবেক নেতা বাদল মির্জাসহ কয়েকজন যুবক শামীম ওসমানকে নিয়ে প্রথমে কটূক্তি করতে থাকে। তখনো তিনি গাড়িতেই ছিলেন। পরক্ষণেই কটূক্তিকারীরা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে নিয়ে বাজে মন্তব্য করেন। এতে গাড়ি থেকে একাই নেমে এসে সেই বিএনপিকর্মীদের সামনে এসে শামীম ওসমান কথা বলেন ও তাৎক্ষণিক প্রতিবাদ করেন।

তিনি ওই বিএনপি নেতা কর্মীদের বলেন, আমি কিন্তু শামীম ওসমান। এক পর্যায়ে শামীম ওসমান ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করা হয়েছে এ খবর পেয়ে আমেরিকার জ্যাকসন হাইটের বিভিন্ন দোকান মালিকরা কটূক্তিকারীদের প্রতিবাদ করেন। এ সময় কটূক্তিকারীদের সঙ্গে ব্যবসায়ীদের হাতাহাতি ধাক্কাধাক্কি হয়। সেই সময় শামীম ওসমান উভয়পক্ষকে নিবৃত থাকার জন্য অনুরোধ করছিলেন। ইতিমধ্যে জ্যাকসন হাইটে ঘটে যাওয়া ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জায়গায় ভাইরাল হয়েছে এবং টক অফ দা কান্ট্রিতে পরিণত হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply