Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

গাজীপুর চান্দনা চৌরাস্তা কাঁচাবাজার দখল করতে সন্ত্রাসী হামলা

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর তত্ত্বাবধানে পরিচালিত হক মার্কেট জোর করে দখল করার চেষ্টা করে নূরুল হক হাজীর একদল সন্ত্রাসী বাহিনী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর)  বিকালে গাজীপুর মেট্রোপলিটন বাসন মেট্রো থানাধীন ১৬ নং ওয়ার্ডের গাজীপুর চান্দনা চৌরাস্তা কাঁচা বাজারে এ হামলা চালান বলে সাংবাদিকদের বলেন ওই কাঁচা বাজার মালিক গ্রুপ এর সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান খান,  তিনি বলেন গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর সভাপতি মোঃ আব্দুস সোবহান গত বৃহস্পতিবার গাজীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে জামিনের আপিল করে হাজিরা দিতে গেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

এই সংবাদ জানার পরেই নূরুল হক হাজী তার সন্ত্রাসী বাহিনী নিয়ে মার্কেট জোর করে দখল করার জন্য কাঁচা বাজারে ঢুকে ভাংচুর করে। এসময় মোঃ আবুল হোসেন ও মোঃ মনির, তারা দুজনেই  বাজার কমিটির সদস্য। তিনি আরো বলেন  মার্কেটটির জমি আমরা  ভাড়ায় নিয়েছি একটি চুক্তিপত্রের মাধ্যমে, সেই চুক্তির মেয়াদ শেষ না হতেই  নূরুল হক হাজী আমাদের উচ্ছেদ করতে তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে মার্কেট জোর করে দখল করার চেষ্টা করে।

তিনি আরো বলেন, জমির মালিক নূরুল হক, সাইদুল, তারিফ, এদের হুকুমে সন্ত্রাসী বাহিনী আমাদের অফিসের সামনে এসে অফিস দখল করার জন্য নূরুল হক অফিসের সামনে আসলে পরে তার সন্ত্রাসী বাহিনীও হামলা করেন। পরে বাসন থানা পুলিশ আমাদের রক্ষা করেন। হামলার শিকার আমাদের ২/৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।
গাজীপুর চান্দনা চৌরাস্তা কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর সাংগঠনিক সম্পাদক ও বাসন মেট্রো থানা মৎসজীবী লীগ এর সভাপতি মোঃ সুলতান মন্ডল বলেন নূরুল হক ও সাইদুলের হুকুমে সন্ত্রাসী বাহিনী আমাদের উপর হামলা করার চেষ্টা করে। আমরা নূরুল হক গংদের সন্ত্রাসী বাহিনীর ভয়ে আতঙ্কিত হয়ে আছি। তারা প্রায় ৪/৫ শত সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের উপর হামলা করার চেষ্টা করলে বাসন থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply