Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের অফিস উদ্বোধন
--প্রেরিত ছবি

চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের অফিস উদ্বোধন

চাঁপাইনওয়াবগঞ্জ প্রতিনিধি:
“এসো করি রক্ত দান, হাসবে রোগী বাঁচবে প্রাণ” এ স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের নতুন অফিস শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের চাঁন্দলাই ক্লাব মোড়ে এ স্বেচ্ছাসেবী সংগঠনের অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের সভাপতি আক্তারুজ্জামান শিহাব, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি এবং অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও লেখক আজমল হোসেন মামুন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়াত আল নূর, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিঠুন প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল হাকিম চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনকে এগিয়ে নেয়ার জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। পাশাপাশি চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশনের নতুন অফিসের চেয়ার, টেবিল ফ্যান, বাবদ নগদ পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন এবং সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। চাঁপাই ব্লাড ডোনেট ফাউন্ডেশন প্রতিষ্ঠা করায় যুবসমাজকে ধন্যবাদ জানান।

About Syed Enamul Huq

Leave a Reply