Wednesday , 8 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ফখরুল কিসের মুক্তিযোদ্ধা, প্রশ্ন বাহাউদ্দিন নাছিমের
--ফাইল ছবি

ফখরুল কিসের মুক্তিযোদ্ধা, প্রশ্ন বাহাউদ্দিন নাছিমের

অনলাইন ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মির্জা ফখরুল আপনি রাজাকারের ছেলে হয়েও নিজেকে মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করেন। কিন্তু আপনি ভুলে গেছেন যে বিএনপি বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে। যারা কালো আইন জারি করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার বিচারের পথ বন্ধ করে রেখেছিল। আপনি তাদের পুনর্বাসন করেছেন।

বিএনপির সমালোচনা করে বাহাউদ্দিন নাছিম বলেন, এই বিএনপি বছরের পর বছর আন্দোলনের নামে শুধু তারিখ ও সময় ঘোষণা করেছে। তারাই এখন এক দফার আন্দোলনের কথা বলছে। আমরা বিশ্বাস করি, সন্ত্রাসীদের লালন-পালনকারী বিএনপি নামক দলটির প্রতি মানুষের আস্থা নেই, তাই তাদের কোনো আন্দোলন মানুষ সমর্থন করবে না।

এ ছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা টিটোর সভাপতিত্বে আয়োজিত সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-১ আসনের এমপি তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের এমপি প্রফেসর হাবিবে মিল্লাত মুন্না, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ জালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য ইমেলদা হোসেন দীপা ও সিরাজগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply