Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিদেশি প্রতিনিধিদল আসা ভালো, আমরাও চাই আসুক : তথ্যমন্ত্রী
--সংগৃহীত ছবি

বিদেশি প্রতিনিধিদল আসা ভালো, আমরাও চাই আসুক : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:

নির্বাচন প্রতিহত করার অধিকার কারো নেই উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, এখানে নির্বাচন পরিস্থিতি ভালো। নির্বাচনের পরিবেশ কেউ নষ্ট করছে কি না, সেটা এখন দেখার বিষয়। কেউ যদি নির্বাচন প্রতিহত করার ঘোষণা দেয়, সেটি নির্বাচনের পরিবেশ নষ্ট করার সামিল।

আজ সোমবার (২৪ জুলাই) দুপুরে সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নবনির্বাচিত কমিটির সঙ্গে বৈঠকে তিনি বলেন।

সরকার ইন্টারনেট নিয়ন্ত্রণ করে বিরোধীদলকে দমনের চেষ্টা করছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের উত্তরে তিনি বলেন, আমরা কোনোভাবেই ইন্টারনেট নিয়ন্ত্রণ করি না।

তিনি বলেন, মির্জা ফখরুলকে অনুরোধ জানাব পেছনে ফিরে তাকানোর জন্য। তারা যখন ক্ষমতায় ছিল তখন ৫০ লাখ মানুষ ইন্টারনেট ব্যবহার করত।

হাছান মাহমুদ বলেন, যারা পৃথিবীর বিভিন্ন দেশে বসে সরকারের, মন্ত্রীদের, সরকারি দলের নেতাদের চরিত্র হনন করে, তাদের সঙ্গে নিয়মিত বৈঠক করে তারেক রহমান। সেই বৈঠকের ছবিও আমাদের কাছে আছে।

বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে, তারা বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না, আর সরকারি বাহিনী দিয়ে বিএনপি নেতাদের নামে হামলা-মামলা করা হচ্ছে- এ বিষয়ে তিনি বলেন, আমরা চাই, বিএনপি পূর্ণ শক্তি নিয়ে আগামী নির্বাচনে অংশ নিক। ২০১৮ সালের মতো নয়, বরং পূর্ণ শক্তি নিয়ে অংশ নিক। এক দিকে তারা বলছে, নির্বাচনে যাবে না, আবার বলছে সরকার তাদের নির্বাচন থেকে বিরত রাখতে চাচ্ছে। আমরা কাউকে নির্বাচন থেকে বিরত রাখতে চাচ্ছি না। আমরা চাই, বিএনপি নির্বাচনে আসুক এবং সংবিধান মেনে যে নির্বাচন হবে, তাতে অংশ নিক বলে জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply