Wednesday , 15 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল : প্রথম দিনেই বিমানের ফ্লাইট উড়বে
--সংগৃহীত ছবি

বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল : প্রথম দিনেই বিমানের ফ্লাইট উড়বে

অনলাইন ডেস্ক:

রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট তৃতীয় টার্মিনাল ব্যবহার করে ঢাকা ত্যাগ করবে। সেই ফ্লাইটের গ্রাউন্ড হ্যান্ডলিংও করবে রাষ্ট্রায়ত্ত এয়ারলাইনস। উদ্বোধনের প্রস্তুতি হিসেবে বিমানবন্দরে কয়েক দিন ধরে মহড়া দিয়েছেন বিমানের কর্মকর্তারা। এভাবেই চলছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন প্রস্তুতি।

বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান জানান, তৃতীয় টার্মিনালের উদ্বোধনকে ঘিরে বিমানবন্দরে নিরাপত্তার বিষয়ে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি বলেন, টার্মিনাল-৩-এর সফট ওপেনিং ঘিরে বৃহস্পতিবার নিরাপত্তার দ্বিতীয় মহড়া অনুষ্ঠিত হয়েছে। এই মহড়ায় নতুন ইউনিফরমে বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং টিম বিজি ৩৭১ বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সুসম্পন্ন করে এবং বিমানটি ১০টা ১৫ মিনিটে কাঠমাণ্ডুর উদ্দেশে ঢাকা ছেড়ে যায়।

জানা গেছে, পরীক্ষামূলক তৃতীয় টার্মিনাল ব্যবহার করে দুটি ফ্লাইট পরিচালনা করা হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নেপালগামী একটি ফ্লাইট পরীক্ষামূলক তৃতীয় টার্মিনালের পার্কিং বে থেকে বোর্ডিং ব্রিজ ব্যবহার করে যাত্রী ফ্লাইটে ওঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply