Wednesday , 15 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আ. লীগের ইশতেহারে আলাদা বৈশিষ্ট্য থাকে : ড. সেলিম মাহমুদ
--সংগৃহীত ছবি

আ. লীগের ইশতেহারে আলাদা বৈশিষ্ট্য থাকে : ড. সেলিম মাহমুদ

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ চাঁদপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন। শুক্রবার (৬ অক্টোবর) রাতে চাঁদপুর প্রেস ক্লাবে ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে তিনি বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে নানা ধরনের পরিকল্পনা তুলে ধরা হয়েছে। প্রতি ৫ বছর পরপর এমন ইশতেহার ঘোষণা হলেও তাতে কিন্তু নতুনত্ব এবং আলাদা কিছু বৈশিষ্ট্য থাকে।

ড. সেলিম মাহমুদ আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা এবং রাষ্ট্রের সুফল কি হবে, আওয়ামী লীগের ইশতেহারে তা উল্লেখ করা হয়েছে।কারণ, এটি কোনো দলীয় ইশতেহার নয়। আজ দেশের যা অর্জন, তা কেবলমাত্র আওয়ামী লীগের হাত ধরেই সাধিত হয়েছে। আওয়ামী লীগের প্রধান জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, দেশের মানুষ কী চায়। সেসব তুলে নিয়ে আসার জন্য।

বিগত ২০১৮ সালের নির্বাচনের আগে জাতির কাছে যা যা ওয়াদা করা হয়েছিল। তাই বাস্তবায়ন করা হয়েছে এবং হচ্ছে।

তিনি বলেন, এই সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রচার প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে এবং তা মিথ্যাই প্রমাণিত হয়েছে। শুধু তাই নয়, বিদেশ থেকেও তথ্য সন্ত্রাস চলছে।

নিজের রাজনৈতিক ক্যারিয়ার সম্পর্কে ডা. সেলিম মাহমুদ বলেন, ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সঙ্গে জড়িত। তারপর থেকে আওয়ামী লীগের অনেক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছি।

ড. সেলিম মাহমুদ বলেন, এই দলের অনেক সিদ্ধান্ত আমার হাত ধরে বাস্তবায়িত হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসন থেকে আওয়ামী লীগের হয়ে প্রার্থীতা চান তিনি। এ জন্য গণমাধ্যমসহ সবার সহযোগিতা চান ড. সেলিম মাহমুদ। আর মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে কচুয়ার গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবেন।

সাংবাদিকদের মুখোমুখি অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম।

About Syed Enamul Huq

Leave a Reply