Wednesday , 1 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মণিরামপুরে জোর পূর্বক জমি দখলের চেষ্টা/ আদালতে মামলা
--প্রেরিত ছবি

মণিরামপুরে জোর পূর্বক জমি দখলের চেষ্টা/ আদালতে মামলা

যশোর প্রতিনিধি:
যশোরের মণিরামপুর পৌর হাকোবা ওয়ার্ডে  জোর পূর্বক জমি দখলের চেষ্টার অভিযোগে আদালতে মামলা করেছেন ভুক্তভোগী।
স্থানীয় ভাবে জানা যায়, যশোরের মণিরামপুর ১নং হাকোবা মৌজার  আর, এস চুড়ান্ত- ২৫৩নং খতিয়ানে, হাল আর, এস- ২০২৮ নং দাগে ৯৫ শতকের মধ্যে ২৪ শতক জমি নন্দ দুলাল কুন্ডু দীর্ঘ দিন যাবৎ ভোগদখল করে আসছিলো। নন্দ দুলাল কুন্ডু  ২০০৪ সালে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর পর ওয়ারিশ সূত্রে ৩ ছেলে প্রভাত কুণ্ডু, মৃত জীবন রতন কুণ্ডু, সঞ্জিত কুন্ডু সম্পত্তি ভাগ বাটোয়ারা পূর্বক শান্তিপূর্ণভাবে  বসতঘর, রান্নাঘর ও বিভিন্ন প্রকার ফল গাছ লাগিয়ে শান্তিপূর্ণভাবে ভোগ দখল করছে। স্থানীয় ভূমি অফিস থেকে জানা যায়, বর্তমান আর এস রেকর্ড নন্দ দুলাল কুন্ডু’র নামে যথাযথ ভাবে হয়েছে ।
মৃত নন্দ দুলাল কুন্ডু র ছেলে প্রভাত কুন্ডুর জমি জোর পূর্বক মৃত অমরেন্দ্র চন্দ্র কুণ্ডুর ছেলে বাবু লাল কুন্ডু বার বার দখল করার চেষ্টা করে। বিভিন্ন সময় হুমকি প্রদান করে বলে সুযোগ পাইলেই প্রভাত কুন্ডুর  সম্পত্তি দখল করবে।
এ বিষয়ে আদালতে প্রভাত কুন্ডু বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার বাদী  প্রভাত কুন্ডু বলেন, সম্পূর্ণ গায়ের জোরে ও অন্যায় ভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ  দখল করে নেওয়ার  হুমকি দিয়ে আসছিলো।
গত ৭ অক্টোবর শনিবার বাবু লাল কুন্ডু ও কয়েকজন হাতে কোদাল, শাবল, বাঁশের খুটি ও রশি, ইট, বালু, রড, সিমেন্ট নিয়ে আমার পিতার রেখে যাওয়া সম্পত্তি দখল করার জন্য আসে।
মামলার বিবাদী বাবু লাল কুন্ডু বলেন, আমার প্রাপ্য জমি আমি পাচ্ছি না, অযথা আমাকে হেনস্থা করা হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply