Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীর সুবর্ণচরে জাতীয় সমবায় দিবস পালিত
--প্রেরিত ছবি

নোয়াখালীর সুবর্ণচরে জাতীয় সমবায় দিবস পালিত

নোয়াখালী প্রতিনিধি:

সমবায় শক্তি সমবায় মুক্তি” স্লোগানে সমবায়ে গড়ছি দেশ,স্মার্ট হবে বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে সুবর্ণচরে পালিত হলো ৫২তম জাতীয় সমবায় দিবস। ৪ নভেম্বর উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে নানান কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হলো।

দিবসের কর্মসূচির অংশ হিসেবে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির শুভ সূচনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার। এসময় দিবসটি উপলক্ষ্যে সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। র‍্যালিতে নিবন্ধিত সমবায় গুলোর সদস্যরা অংশগ্রহণ করেন।

সমবায় কর্মী আইয়ুব আলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার এর সভাপতিত্বে সূচনা বক্তব্য তুলে ধরেন উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর কবির খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইনসানিয়াত মাল্টিপারপাস কো-অপারেটিভ লি: এর পরিচালক নুরুল ইসলাম,সততা মাল্টিপারপাস পরিচালক আব্দুুল কাইয়ুম,ইউনাইটেড মাল্টিপারপাস পরিচালক সিরাজ হায়দার প্রমূখ। বক্তারা দিবসের গুরত্ব তুলে ধরে আগামীদিনে আরো ঐক্যবদ্ধ হয়ে সমবায় সমিতির কার্যক্রম বেগবান করে আর্থসামাজিক ও আর্থিক সচ্ছলতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply