Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
--প্রেরিত ছবি

রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ জেলার বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে তার কার্যালয়ের সভাকক্ষে মতবিনিময় সভা করেছেন। এ সময় জেলা পুলিশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা সেখানে উপস্থিত ছিলেন।
রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার জি,এম আবুল কালাম আজাদ সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে বলেন, রাজবাড়ীতে আমার উত্তরসুরিরা বলে গেছেন রাজবাড়ীতে কর্মরত সকল সাংবাদিক প্রশাসন বান্ধব। তারা সব সময় জেলার আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রশাসনকে তথ্য দিয়ে সার্বিকভাবে সহযোগিতা করে থাকেন। এ কারণেই আমি রাজবাড়ীতে যোগদানের পর প্রথমে আপনাদের সঙ্গে জেলা আইন-শৃঙ্খলা পরিস্থিতির সকল দিক নিয়ে আলোচনা করতে আজকের এই আয়োজন করেছি। তিনি বলেন, মাদক, যানজট, কিশোর অপরাধ নিয়ন্ত্রণে আমরা অঙ্গীকারাবদ্ধ। এছাড়াও নাগরিক সেবা যেমন, মামলা, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট ভেরিফিকেশন এসব কাজের জন্য কোন আর্থিক লেনদেন থাকবে না বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সাংবাদিকদের সাথে জেলা পুলিশের ঐতিহ্যগত সম্পর্ক সুদৃঢ় হবে বলেও আশাবাধ ব্যক্ত করেন।
তিনি আরো বলেন, আপনাদের যখনই প্রয়োজন হবে আমাকে ফোন দিবেন। আমি ফোন রিসিভ করব, আপনাদের সঙ্গে কমিউনিকেশন বা সম্পর্ক গভীর থেকে গভীরতর হবে। আপনাদের সংবাদের জন্য পুলিশের বক্তব্য প্রয়োজন হলেই আপনারা ফোন দিবেন। সবশেষে স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের সহযোগিতা প্রয়োজন। দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় আপনাদের ভূমিকাও অনস্বীকার্য।

About Syed Enamul Huq

Leave a Reply