Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজশাহী জেলা ডিবি পুলিশ  কর্তৃক ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার ২
--প্রেরিত ছবি

রাজশাহী জেলা ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার (রাজশাহী):
আজ ২৪ ডিসেম্বর  রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর পশ্চিমপাড়া গ্রাম হতে রাত ০৩:৪০ মিনিটে দুই জন মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম মোঃ মোস্তাফিজ (২৪) এবং মোসাঃ জাহিদা বেগম (২০)। মোঃ মোস্তাফিজ পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা গ্রামের মৃত হাবিব হাওলাদারের পুত্র এবং মোসাঃ মারিয়া বেগম একই জেলা, পটুয়াখালী সদর থানার চর-মুইশাদী গ্রামের মোঃ মোস্তাফিজের স্ত্রী। উভয়ের বর্তমান ঠিকানা গ্রাম বানেশ্বর পশ্চিমপাড়া থানা পুঠিয়া,জেলা   রাজশাহী।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মোঃ দাউদ উজ জামান আকাশ ও সঙ্গীয় ফোর্সসহ গত ২৪ ডিসেম্বর  রাত ০২:৫০ মিনিটে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর পশ্চিমপাড়া গ্রামস্থ জনৈক মোঃ নুরুল সরকার, পিতা- মৃত আইনুদ্দিন সরকার এর দোতলা বসত বাড়ির উত্তর পাশের মেইন গেইটের সামনের ফাঁকা জায়গায় দুইজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হিরোইন নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) নির্দেশে পুলিশ পরিদর্শক (নিঃ) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মোঃ দাউদ উজ জামান আকাশ ও সঙ্গীয় ফোর্সসহ রাত ০৩:৩৫ মিনিটে অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০৩:৪০ মিনিটে রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মোঃ মোস্তাফিজের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান পাশের কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় ১০০ গ্রাম  হিরোইন  সহ তাদেরকে গ্রেফতার করে।
এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মোঃ মোস্তাফিজ এবং মোসাঃ জাহিদা বেগমের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply