Tuesday , 14 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজশাহী র‌্যাব-৫ কর্তৃক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
--প্রেরিত ছবি

রাজশাহী র‌্যাব-৫ কর্তৃক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি:
আজ সোমবার ৯ অক্টোবর ৬.১৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডী নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ৫ কেজি ১০০ গ্রাম গাঁজা, মোবাইল ১টি, সীম ২টি, নগদ ২০০০ টাকা উদ্ধার করেন এবং আসামী মোঃ শওকত আলী (৪৫), পিতা-মোঃ লিয়াকত আলী, স্থায়ী ঠিকানা সাং-ভদ্রা জামালপুর, থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগর, এপি সাং-মেহেরচন্ডী উত্তর পাড়া, থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।
ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডী উত্তর পাড়াস্থ ধৃত আসামী মোঃ শওকত আলী (৪৫) এর বসত বাড়ীতে ১ জন ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা ক্রয় বিক্রয় করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে ধৃত আসামী মোঃ শওকত আলী (৪৫) এর বসতবাড়ীতে পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি বাড়ির গেট খুলে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে ঘটনাস্থলেই আটক করে।
উক্ত আসামী রাজশাহী মহাগরীর একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য গাঁজা অজ্ঞাতস্থান হতে সংগ্রহ করে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিল। তার পিসিপিআর যাচাই করে জানা যায় যে,পূর্বে তার নামে আরো ৫ টি মাদক মামলা ও ১ টি মারামারির মামলাসহ সর্বমোট ৬ টি মামলা রয়েছে।
উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply