Tuesday , 7 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শান্তি সমাবেশে যেতে ২৮০ গাড়ি রেডি হয়েছে : জাহাঙ্গীর
--ফাইল ছবি

শান্তি সমাবেশে যেতে ২৮০ গাড়ি রেডি হয়েছে : জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক:

প্রায় ৩০০ গাড়ির বহর নিয়ে রাজধানী ঢাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিতে যাচ্ছেন গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। দলের নির্দেশ পেয়ে তিনি ঢাকার সমাবেশে গাড়িবহর নিয়ে যোগ দিতে যাচ্ছেন বলে দাবি করেন তিনি। তবে তাকে কে শান্তি সমাবেশে যেতে বলেছেন সে ব্যাপারে তিনি কিছু জানাননি।

জানা যায়, আজ বুধবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে ‘শান্তি সমাবেশ’ করবে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

একই দিনে দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নয়াপল্টনে সমাবেশ করবে বিএনপি। নয়াপল্টনের সমাবেশ থেকে সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজনের এক দফা দাবিতে জোটভুক্ত ও সমমনা অন্যান্য দল নিয়ে বিএনপি সেখান থেকে আন্দোলনের ঘোষণা দেবে বলে জানা গেছে।

সমাবেশে যোগ দেওয়ার ব্যাপারে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, “ঢাকার শান্তি সমাবেশে ‘আমাকে লোকজন নিয়ে যেতে বলায় আমি গাজীপুর থেকে কয়েক হাজার লোক নিয়ে ঢাকায় যাব।

তবে তাকে কে শান্তি সমাবেশে যেতে বলেছেন, সে ব্যাপারে তিনি কিছু জানাতে রাজি হননি।জাহাঙ্গীর আলমের ঢাকার শান্তি সমাবেশে যাওয়ার বিষয়ে জানতে চাইলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আজমত উল্লা খান বলেন, দল থেকে জাহাঙ্গীর আলমকে যেতে বলা হয়েছে কি না সে বিষয়ে আমার কিছু জানা নেই।

About Syed Enamul Huq

Leave a Reply