Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
৯নং খাগডহর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবন প্রয়োজন
--প্রেরিত ছবি

৯নং খাগডহর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবন প্রয়োজন

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবন নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর আওতায় চলে যাওয়ায়,স্বাভাবিক  সেবা থেকে বঞ্চিত খাগডহর ইউনিয়নবাসী।যদিও খাগডহর ইউনিয়ন পরিষদের নামে আরও আর, বিআরএস,সহ সকল কাগজ পত্র রয়েছে।তবুও কেন ইউনিয়ন পরিষদ ভবন সিটি করপোরেশনের আওতায় নেয়া হলো। উচ্ছেদ করা হলো ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষকে।যে কারণে ৪৮ হাজার মানুষকে সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে কর্তৃপক্ষকে। নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু সাঈদ বাদল বলেন,২০০৫ সালে আমি ইউ,পি সদস্য ছিলাম তখনও জানি এই সম্পত্তি খাগডহর ইউনিয়ন পরিষদের। আমি জানি না উনারা কোন আইনে সিটি করপোরেশনের মালিকানা পেলো। আর এদিকে হাজার হাজার মানুষ ইউনিয়ন পরিষদ না থাকায় বিভিন্ন সেবা হতে বঞ্চিত হচ্ছে।
খাগডহর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ জামাল উদ্দিন বলেন,বর্তমানে অস্থায়ী কার্যালয় ভূমিসহ ভবনটি ৯নং খাগডহর ইউনিয়ন পরিষদের নামে বরাদ্দ করা হলে অসহায়,গরীব মানুষ সহ ইউনিয়ন বাসি উপক্রিত হতো।
এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু সাঈদ বাদল বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে ময়মনসিংহ সদর উপজেলার ৯নং খাগডহর ইউনিয়ন বাসির পক্ষ হতে আমার প্রাণের দাবি সর্বসাধারণকে সঠিক সেবা দিতে অতি জরুরি ইউনিয়ন পরিষদ ভবন কমপ্লেক্স ও ভূমির বরাদ্দের জোর দাবি জানাচ্ছি।

About Syed Enamul Huq

Leave a Reply