ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » অসুস্থ বাবাকে দেখতে গিয়েছিল ৩ বোন, নিখোঁজ হয়নি
অসুস্থ বাবাকে দেখতে গিয়েছিল ৩ বোন, নিখোঁজ হয়নি
--সংগৃহীত ছবি

অসুস্থ বাবাকে দেখতে গিয়েছিল ৩ বোন, নিখোঁজ হয়নি

অনলাইন ডেস্ক:

রাজধানীর আদাবরে একটি বাসা থেকে নিখোঁজ তিন বোনকে শনাক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বর্তমানে তারা যশোরে অবস্থান করছে। পরিবারকে না জানিয়ে তারা অসুস্থ বাবার সঙ্গে দেখা করতে যায়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আর মইন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই তিন বোন নিখোঁজ হয়নি। তারা অসুস্থ বাবার সঙ্গে দেখা করতে যশোরে গেছে। তাদের সঙ্গে কথা হয়েছে।’

তিনি আরো জানান, তাদের সঙ্গে মোবাইল ফোন না থাকায় তারা পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেনি।

এর আগে রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে গতকাল বৃহস্পতিবার দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিন বোন নিখোঁজ হয়। গতকাল সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা তিনজন বের হয়। এ ঘটনায় তাদের খালা সাজেদা নওরীন রাতে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)।

মেজো বোন জয়নব ও ছোট বোন খাদিজা এবার একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছে। নিখোঁজ তিন শিক্ষার্থী টিকটকে ‘আসক্ত’ ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

র‍্যাব জানায়, সাধারণ ডায়েরির পর র‍্যাব-২ ও সদর দপ্তরের গোয়েন্দা শাখা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে র‍্যাব-২ এর একটি দল তাদের যশোরে শনাক্ত করে হেফাজতে নেয়। নিখোঁজ ওই তিনজনকে নিয়ে রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা হবে বলে জানায় র‌্যাব।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com