ব্রেকিং নিউজ
Home » জাতীয় » আওয়ামী লীগের সম্মেলন মানেই লাখ লাখ মানুষ : সেতুমন্ত্রী
আওয়ামী লীগের সম্মেলন মানেই লাখ লাখ মানুষ : সেতুমন্ত্রী
--সংগৃহীত ছবি

আওয়ামী লীগের সম্মেলন মানেই লাখ লাখ মানুষ : সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সম্মেলন মানেই হাজার হাজার, লাখ লাখ মানুষ মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা তো কারো সঙ্গে পাল্টাপাল্টিতে নেই। মারামারিতেও নেই। সম্মেলন করতে গেলে এটা কেন শক্তি প্রদর্শন হবে?

আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পঞ্চম সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গতকালও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেছেন আমরা নাকি রক্ত ঝরাই।

রক্ত আমরা না আপনারাই ঝরান। ১৫ আগস্টের রক্তের দাগ, ৩ নভেম্বরের রক্তের দাগ, ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। আহসান উল্লাহ মাস্টার, এস এম কিবরিয়া, মঞ্জুরুল ইমাম, এঁদের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ হাজার আওয়ামী লীগ কর্মী হত্যার রক্তের দাগ আপনাদের হাতে।

সেতুমন্ত্রী বলেন, জনগণকে দেখানোর মতো বিএনপির কোনো কাজ নেই, উন্নয়ন নেই? তাই দিনের আলোতে তারা রাতের অন্ধকার দেখে। আসলে নেতিবাচক রাজনীতি, সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষকতা, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতার জন্য আপনাদের আন্দোলনের পতন হবে, নির্বাচনেও পতন হবে।

সিইসিকে ইঙ্গিত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একটা রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের সাংবিধানিক কর্মকর্তা বলেছেন শক্তি প্রদর্শন। স্বাচিপের আজ মিটিং দেখেন। আমাদের সম্মেলন করতে পারব না? সম্মেলন করতে গেলে এটা কেন শক্তি প্রদর্শন হবে?

এর আগে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পঞ্চম জাতীয় সম্মেলন উদ্বোধন করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল তিনটার পর জাতীয় পতাকা ও স্বাচিপের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনটির উদ্বোধন করা হয়।

স্বাচিপের মহাসচিব ডা. এম এ আজিজ সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপনের পাশাপাশি তাঁর বক্তব্য তুলে ধরেন। সম্মেলনে সভাপতিত্ব করেন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com