ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » আত্ম-কর্মসংস্থানের লক্ষে প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও সনদ বিতরন
আত্ম-কর্মসংস্থানের লক্ষে প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও সনদ বিতরন

আত্ম-কর্মসংস্থানের লক্ষে প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও সনদ বিতরন

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে জেলা পরিষদের উদ্যোগে আত্ম-কর্মসংস্থানের লক্ষে বিনামূল্যে কম্পিউটার, ড্রাইভিং ও সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত যুবক ও যুব মহিলাদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে এগারোটার দিকে জেলা পরিষদের আয়োজনে, জেলা পরিষদের সম্মেলনে কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুজিবুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, এছাড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সামচুল আলম নান্নু, মান্নান লস্কর, নূরজাহান পারুল সহ অন্যান্যরা, এছাড়া উপস্থিত ছিলো কম্পিউটার, ড্রাইভিং ও সেলাই মেশিন প্রশিক্ষণপ্রাপ্ত যুবক ও যুব মহিলা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অর্থনৈতিক সমস্যার সমাধান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, বিশ্বের দরবারে আমাদের বাংলাদেশকে একটি রোল মডেলে পরিনত করেছেন। প্রধানমন্ত্রী নারীদের সাবল¤॥^ী করার জন্য অনেকগুলো পদক্ষেপ নিয়েছেন এবং বাস্তবায়ন ও করেছেন, এর জন্য অনেকটাই লাঘব হচ্ছে নারীদের দুর্দশা। তিনি শুধু নারীদের জন্যই না, বেকার যুকবদের বেকারত্ব ঘোচাতে তিনি বিনামূল্যে কম্পিউটার ও ড্রাইভিং শিখাচ্ছেন। প্রধানমন্ত্রীর এ ধরনের পদক্ষেপের জন্যই বাংলাদেশের বেকারত্ব ঘোচাবে। তিনি প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন এখান থেকে আপনারা প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে না থেকে দেশ বিদেশে কাজ করবেন, এবং আপনাদের বেকার সমস্যা দূর হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com