Monday , 15 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আমার আর চাওয়া-পাওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী
--সংগৃহীত ছবি

আমার আর চাওয়া-পাওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আমার চাওয়া-পাওয়ার আর কিছু নেই। যেদিন দেশে এসেছিলাম সেদিন বুঝেছিলাম বাংলার মানুষকে মুক্তি দিতে হবে। স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

আজ শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী ভিত্তিপ্রস্তর স্থাপন করা ও উদ্বোধন করা মোট ১০৩টি প্রকল্পের নাম উল্লেখ করে বলেন, এ উন্নয়নগুলো হলো। অসমাপ্ত কিছু কাজ ধীরে ধীরে হবে। আপনারা এগুলো দেখে শুনে রাখবেন। আরো কাজ করে দেওয়ার ইচ্ছা ছিল, কিন্তু করোনা ও ইউক্রেন যুদ্বের কারণে অনেক কিছু করা গেল না।

তিনি বলেন, সরকার প্রতিটি বিভাগে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় করে দেবে। ময়মনসিংহেও মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হবে। ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় হবে। করোনার সময় বিনামূল্যে ভ্যাসকিন দিয়েছি। যা অনেক উন্নত দেশও সক্ষম হয়নি।

তিনি বলেন, বিএনপি ধ্বংস করে। আর আওয়ামী লীগ করে উন্নয়ন। বর্তমানে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। কেউ অন্ধকারে থাকবে না। থাকবে না কেউ গৃহহীন। কোনো ভূমিহীনও দেশে থাকবে না। আওয়ামী লীগ সরকারে সেভাবেই কাজ করে যাচ্ছে। গৃহহীনদের ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে। সামনের দিনে এ কাজ অব্যাহত থাকবে। বিএনপির আমলে দেশে ৪১ ভাগ দারিদ্রের হার ছিল। এখন সেটি ২০ ভাগে নেমে এসেছে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। আরো উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জ্বাক, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদের, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, মহানগর সাধারণ সম্পাদক মোহীত উর রহমান শান্ত প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply