Wednesday , 8 February 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

আশুগঞ্জে মুরগীর খামারে বায়োগ্যাসের ট্যাংক বিস্ফোরণে শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বয়লার মুরগীর খামারে বায়োগ্যাসের ট্যাংক বিস্ফোরণে জুবায়ের মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) রাতে একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

নিহত জুবায়ের কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা ধলা গ্রামের আব্দুল জলিলের ছেলে।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ তারুয়া গ্রামে শ্বশুর বাড়িতে থেকে জেলা পরিষদের সদস্য বিলাল ভূইয়া মুরগী খামারে কাজ করতেন।

ঘটনার পর গা ঢাকা দিয়েছেন খামারের মালিক জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য বিলাল ভূইয়া।

স্থানীয়রা জানান, জুবায়ের জেলা পরিষদ সদস্য বিল্লাল ভূইয়ার মালিকানাধীন বয়লার মুরগীর খামারে ডিম সংগ্রহ করার কাজ করতেন। সেই মুরগীর খামারে বায়োগ্যাস তৈরি করা হতো। শনিবার বিকেলে বিকট শব্দে বায়োগ্যাস ট্যাংক বিস্ফোরিত হয়। বিস্ফোরণের শব্দে আশপাশের বাড়ি ঘরে আতংক ছড়িয়ে পড়ে। পরে খামারের ভেতরে অচেতন অবস্থায় জুবায়েরকে উদ্ধার করে জেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৮টার দিকে জুবায়ের মারা যান। জুবায়ের মারা যাওয়ার পর খামারের মালিক জেলা পরিষদের সদস্য বিল্লাল ভূইয়া গা-ঢাকা দিয়েছেন।

এব্যাপারে আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান রাত ১১টার দিকে জাগোনিউজ’কে জানান,’ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। লাশ হাসপাতাল থেকে এখনো আসেনি। খামারের মালিককে খুঁজে পাচ্ছি না। তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।’

About Syed Enamul Huq

Leave a Reply