ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় র‍্যাব’র হাতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারী-পুরুষ আটক
উখিয়ায় র‍্যাব’র হাতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারী-পুরুষ আটক

উখিয়ায় র‍্যাব’র হাতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারী-পুরুষ আটক

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহসহ ২ রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।ধৃতরা হচ্ছে থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প ১৯ ‘র ডি ব্লকের নুর মোহাম্মদের স্ত্রী ফাতেমা খাতুন (৩৪) ও আবু সিদ্দিকের পুত্র জানে আলম (৫২)।১১ আগস্ট রাত দেড়টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) (সিনিয়র এএসপি) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫’ নিকট খবর ছিল যে,কতিপয় মাদক কারবারী কক্সবাজারের উখিয়া উপজেলার থাইংখালী ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের সাব ব্লক ডি-২ তে রোহিঙ্গা শরণার্থী ফাতেমা খাতুনের বসতঘরে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট মজুদ রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ ‘র একটি দল
অভিযান চালিয়ে ভোর রাত দেড় টার সময় ওই বসতঘরে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মাদক কারবারি ফাতেমা খাতুন (৩৪) ও জানে আলম (৫২) কে আটক করা হয়। পরে স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামিদের দেখানো মতে ফাতেমা খাতুন এর বসতঘরের একপার্শে একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

গ্রেপ্তারকৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান, র‍্যাব-১৫’র এ কর্মকর্তা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*