Thursday , 1 June 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উল্টে যাওয়া ট্রেন উদ্ধারে কাজ চলছে, কালনীর যাত্রা বাতিল
--সংগৃহীত ছবি

উল্টে যাওয়া ট্রেন উদ্ধারে কাজ চলছে, কালনীর যাত্রা বাতিল

অনলাইন ডেস্ক:

শনিবার ভোরে প্রচণ্ড ঝড়ে রেললাইনে পড়ে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে সিলেটগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিন ও দুটি বগি উল্টে যায়। এতে গুরুতর আহত কেউ হননি। তবে অনেক যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ গন্তব্যে গেছেন বলে পুলিশ জানিয়েছে। এদিকে, দুর্ঘটনা কবলিত ট্রেনটির উদ্ধারকাজ চলছে বলে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ জানান।

শনিবার (২০ মে) ভোরবেলা লাউয়াছড়া বনের ভেতরে ঝড়ে পড়া একটি বড় গাছের সাথে ধাক্কা লাগে উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিনের। পরে সাথে সাথেই ইঞ্জিন ও দুটি বগি উল্টে যায়। তবে এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

ট্রেনে থাকা রেলওয়ে পুলিশের এসআই ফকরুল ইসলাম জানান, উল্টে যাওয়া দুটি বগির যাত্রীরা শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গল নেমে যাওয়ার কারণে তেমন যাত্রী ছিল না বগিতে। ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ বলেন, ভোরে ট্রেন দুর্ঘটনা ঘটে। এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি, কেউ গুরুতর আহত হননি। সকাল সাড়ে ৯টা হতে উদ্ধার কাজ চলছে। লাইনের পাশে পড়ে থাকা বগিগুলো উদ্ধার করতে বেশ কিছুক্ষণ সময় লেগে যাবে।

প্রসঙ্গত, সিলেটগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে চট্টগ্রাম ও ঢাকার রেল যোগাযোগ বন্ধ আছে। শনিবার (২০ মে) ভোরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া বনে এ দুর্ঘটনা ঘটে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply